September 23, 2024, 3:23 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শেরপুরে ট্রাকে তল্লাশী চালিয়ে ফেনসিডিলসহ গ্রেফতার ৩

অশোক সরকার, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে ট্রাকে তল্লাশী চালিয়ে ৪৯ বোতল ফেন্সিডিলসহ ৩জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।
শনিবার (৭ আগষ্ট) রাত ১টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার খেজুরতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
রবিবার (৮ আগষ্ট) দুপুরে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোস্তাফিজার রহমান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
গ্রেফতারকৃতরা হলেন- দিনাজপুর জেলার কোতয়ালী থানার করিমুল্লাপুর গ্রামের ফাত্তাউরের ছেলে মমিনুল ইসলাম (২৩), একই এলাকার ফইজুর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৪), মদিনা মসজিদ এলাকার মৃত আতাউর রহমানের ছেলে সোহাগ (২৬)।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযানকালে একটি ট্রাক, ৪৯ বোতল ফেন্সিডিল, নগদ টাকা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com